লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বৃদ্ধের মৃত্যু, আহত ২

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত নুরুল আমিন ও আহত অপর দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন হাওলাদার (৭৪) নামে এক বৃদ্ধ মারা গেছেন। এসময় নুরুল আমিনের নাতি রাহি (৮) ও অপর মোটরসাইকেলচালক কামাল হোসেন (২৫) আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ভবানীগঞ্জ-রিপজি মার্কেট সড়কের ছোট পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল আমিন ভবানীগঞ্জ গ্রামের বড়-বাড়ির আবদুর শহীদের ছেলে ও পেশায় কৃষক। রাহী তার ছেলে ইব্রাহিম হোসেনের ছেলে। অপর আহত কামাল একই ইউনিয়নের চর উভুতি গ্রামের চকবাজার এলাকার আলমগীর হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুরুল আমিন তার নাতি রাহিকে নিয়ে মোটরসাইকেলযোগে চরউভূতি গ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কামালের দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে নুরুল আমিনের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুটি মোটরসাইকেলের সামনের অংশ ভেঙে যায়। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় নুরুল আমিন, রাহি ও কামালকে উদ্ধার করে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিলে নুরুল আমিনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই বৃদ্ধ নুরুল আমিন মারা যান। শিশুসহ আহত দুজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে বক্তব্য জানতে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।