লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনার প্রতীকী।

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় বছরের শিশু শিক্ষার্থী তাহসীন এবং ফারুক হোসেন (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জে পিকআপভ্যানের ধাক্কায় ওই শিক্ষার্থী ও একই সময়ে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের রাখালিয়া এলাকায় বাসের ধাক্কায় অপর মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত তাহসীন স্থানীয় চরমনসা গ্রামের রুহুল আমিনের ছেলে ও ভবানীগঞ্জ মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণির শিক্ষার্থী। অপর নিহত ফারুক রায়পুর উপজেলার দক্ষিণ রায়পুর গ্রামের আরিফ হোসেনের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিদ্যালয়ে ভর্তি শেষে মায়ের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিল শিশু তাহসীন। ঘটনাস্থলে এসে অটোরিকশা থেকে নামার সময় রামগতি থেকে ছেড়ে আসা একটি গ্যাসবাহী পিকআপভ্যান মায়ের হাতে থাকা শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। উত্তেজিত জনতা পিকআপটিকে আটক করলেও চালক পালিয়ে যায় বলে জানান এলাকাবাসী।   

এদিকে, লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া এলাকায় ঢাকা এক্সপ্রেসের একটি গাড়ি ঘটনাস্থলে এসে মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থালে ফারুক নামের ওই যুবক নিহত হন।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দীন ও রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।