লক্ষ্মীপুর পৌর ও সদর উপজেলা আ.লীগের নতুন কমিটি

Looks like you've blocked notifications!

১৯ বছর পর লক্ষ্মীপুর পৌরসভা ও সদর থানা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় সম্মেলনের মাধ্যমে কমিটিগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। পৌর ও সদর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন পৌর শহরের এন আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্র জানায়, সৈয়দ আহম্মদ পাটওয়ারীকে লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে। তিনি জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ছিলেন। কমিটিতে অ্যাডভোকেট জহির উদ্দিন বাবরকে সাধারণ সম্পাদক করা হয়েছে। তিনি আগের কমিটিতেও সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারীকে সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সম্মেলনের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা পরিষদের প্রশাসক মো. শাহজাহান, আওয়ামী লীগনেতা এম এ মমিন পাটওয়ারী, সামছুল ইসলাম পাটওয়ারী ও রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না প্রমুখ।