শরীয়তপুরে হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

Looks like you've blocked notifications!
শরীয়তপুরে হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন। ছবি : এনটিভি

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মাল ও তাঁর ভাই মিন্টু মালসহ তাদের সন্ত্রাসী বাহিনী দ্বারা সাংবাদিক খোরশেদ আলম বাবুলের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আজ সোমবার দুপুরে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শরীয়তপুর প্রেসক্লাব, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

এ সময় শরীয়তপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, শরীয়তপুর ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রোকনুজ্জামান পারভেজ, সাধারণ সম্পাদক শহীদুজ্জামান খান, শরীয়তপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মুরাদ হোসেন মুন্সী, সাধারণ সম্পাদক মো. ছগির হোসেন উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা জানান, চেয়ারম্যান ও তাঁর সন্ত্রাসবাহিনী সাংবাদিক বাবুলের ওপর অমানবিক হামলা করে তাঁকে গুরুতর আহত করেছে। এখন তিনি শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি। হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন গণমাধ্যমকর্মীরা।

এ ছাড়া প্রতিনিয়ত হামলার স্বীকার হচ্ছেন গণমাধ্যমকর্মীরা। তাই পুলিশ প্রশাসন ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য দেন গণমাধ্যমকর্মীরা।