হত্যার হুমকির অভিযোগ

শাকিব খানের মামলায় প্রযোজক রহমত উল্লাহর জামিন

Looks like you've blocked notifications!
শাকিব খান। ফাইল ছবি এনটিভির

চিত্রনায়ক শাকিব খানের কাছে চাঁদা দাবি ও তাকে হত্যার হুমকির অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন প্রযোজক রহমত উল্লাহ।

আজ বুধবার (২৬ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব জামিনের এই আদেশ দেন। এদিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রহমত উল্লাহ আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে শাকিব খান অসুস্থজনিত কারণে এদিন আদালতে হাজির হতে পারেননি। এজন্য তার আইনজীবী সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করেন।

নথি থেকে জানা গেছে, গত ২৩ মার্চ দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে শাকিব খান বাদী হয়ে প্রযোজক রহমত উল্লাহ'র নামে মামলা করেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে রহমত উল্লাহকে আজ বুধবার (২৬ এপ্রিল) আদালতে হাজির হতে সমন জারি করেন।

গত ২৭ মার্চ টেলিভিশনে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খান আরও একটি মামলা করেন। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক জুলফিকার হায়াতের আদালতে এ মামলাটি করেন তিনি। ওই দিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ৬ জুন পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।