শাল্লায় ক্ষতিগ্রস্ত হিন্দুরা পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

Looks like you've blocked notifications!
সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে ক্ষতিগ্রস্ত সনাতন ধর্মাবলম্বীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। ছবি : এনটিভি

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ক্ষতিগ্রস্ত ৯০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা, ৫০টি পরিবারকে এক বান্ডিল ঢেউটিন ও ঘরবাড়ি মেরামত করার জন্য নগদ তিন হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আজ মঙ্গলবার দুপুরে ক্ষতিগ্রস্তদের হাতে মোট সাত লাখ ৬৫ হাজার টাকা ও ৫০ বান্ডিল ঢেউটিন তুলে দেন সুনামগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. জাহাঙ্গীর হোসেন।

সহায়তা বিতরণকালে ডিসি বলেন, ‘সরকার ক্ষতিগ্রস্ত নোয়াগাঁও গ্রামবাসীর পাশে রয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অর্থ সহায়তা দেওয়া হয়েছে। ঘরবাড়ি মেরামত করার জন্য ঢেউটিন ও নগদ অর্থ দেওয়া হয়েছে। খাদ্য সহায়তা হিসেবে চাল দেওয়া হবে।’

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাশেদ ইকবাল চৌধুরী, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আল আমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মুক্তাদির হোসেন ও হবিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল।

আজ মঙ্গলবার পর্যন্ত প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত নোয়াগাঁও গ্রামে মোট ৮২ বান্ডিল ঢেউটিন, ১০ লাখ ৮০ হাজার টাকা ও আট মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।