শেখ সেলিমের বিরুদ্ধে ‘মানহানিকর’ তথ্যের প্রতিবাদে গোপালগঞ্জ আইনজীবী সমিতির মানববন্ধন

Looks like you've blocked notifications!
শেখ সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্যের প্রতিবাদে আজ মঙ্গলবার গোপালগঞ্জ আইনজীবী সমিতির মানববন্ধন। ছবি : এনটিভি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আইনজীবী সমিতি। সম্প্রতি চরমানিকদাহ গ্রামের আলিমুজ্জামান আলিম ফেসবুকে এ তথ্য পরিবেশন করেন। মানববন্ধন থেকে আলিমুজ্জামানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি সুনীল কুমার দাস, সাধারণ সম্পাদক এম. জুলকদর রহমান, সাবেক পিপি আব্দুল হালিম প্রমুখ।

গ্রেপ্তারকৃতকে আইনি সহায়তা না দেওয়ার ঘোষণা দিয়ে বক্তারা সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে মানহানিকর তথ্য পরিবেশন ও বিশৃংখলা সৃষ্টি চেষ্টাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গ, সম্প্রতি শহরতলীর চরমানিকদাহ গ্রামের বাসিন্দা আলিমুজ্জামান আলিম ফেসবুকে সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বিরুদ্ধে স্ট্যাটাস দেন। এতে গোপালগঞ্জের সর্বস্তরের মানুষের মধ্যে অসন্তোষ তৈরি হয়। পুলিশ আলিমুজ্জামানকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।