শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে আমেরিকায় রূপান্তর করা : মির্জা আজম

Looks like you've blocked notifications!
গাজীপুরে কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামী লীগের সম্মেলন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম বলেছেন, ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনাকে উৎখাত করতে চায়। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করে বাংলাদেশকে তারা পাকিস্তান বানাতে চায়। বাংলাদেশকে তারা শ্রীলঙ্কায় রূপান্তর করতে চায়। শেখ হাসিনার টার্গেট বাংলাদেশকে শ্রীলঙ্কা বানানো নয়, বাংলাদেশকে আমেরিকায় রূপান্তর করা। সেই স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা কাজ করতে চাই। আমরা আওয়ামী লীগের সংগঠনকে আরও শক্তিশালী করতে চাই।

আজ বৃহস্পতিবার বিকেলে গাজীপুর মহানগরের বাহাদুরপুর এলাকায় অনুষ্ঠিত কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার টার্গেট ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। বাংলাদেশকে তিনি আমেরিকায় রূপান্তর করতে চান। বাংলাদেশকে তিনি ইউরোপে রূপান্তরিত করতে চান। বাংলাদেশের নিন্ম আয়ের মানুষগুলোকে তিনি উন্নত দেশের নাগরিক সুযোগ-সুবিধা দিতে চান। এজন্য তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন।’

এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, ‘কাউলতিয়া সাংগঠনিক থানা আওয়ামী লীগের কমিটির জন্য সভাপতি পদে সাতজন এবং সাধারণ সম্পাদক পদে ১৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বৃহস্পতিবার তাদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। কিন্তু, স্থানীয় কাউন্সিলররা ওই পদসমূহে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য মহানগরের নেতাদের ওপর দায়িত্ব দিয়েছেন।’

সম্মেলনের প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মো. হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, শামসুন নাহার ভূঁইয়া, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুর রহমান কিরণ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মো. আনোয়ার হোসেন, মো. সাহাবুদ্দিন ফরাজী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্লাহ মণ্ডল প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার মো. সাজ্জাত হোসেন। 

এর আগে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান সম্মেলনটি উদ্বোধন করেন।