শেরপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ১২

Looks like you've blocked notifications!

শেরপুর সদর উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন পরবর্তী সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে কামারেরচর ইউপির ৬ নম্বর চরে বিজয়ী ও পরাজিত প্রার্থীদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

এরই মধ্যে গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে পাশের জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, আজ সকাল থেকে খবর ছড়িয়ে পড়ে যে, সংঘর্ষে নয়ন মিয়া নামের একজন নিহত হয়েছেন। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ এনটিভি অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমকে নিহত হওয়ার এ খবর নিশ্চিত করেছিলেন। এ ব্যাপারে গণমাধ্যমেও খবর প্রকাশ করা হয়। তবে, ঘটনাস্থলে গিয়ে জানা যায়, নয়ন মিয়া গুরুতর আহত অবস্থায় জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা শেরপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) বন্দে আলী জানান, জামালপুর সদর হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন নয়ন মিয়া। এ ব্যাপারে আগের খবরটি ভুল ছিল।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার নির্বাচনকে কেন্দ্র করে সদস্য প্রার্থী মুক্তার ও হাবিবের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরেই শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত সংঘর্ষে কয়েকজন গুরুতর আহত হন। গুরুতর আহতদের জামালপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটকের খবর পাওয়া যায়নি।