শেরপুরে ভ্রাম্যমাণ আদালত নিয়ে পুলিশ-বিজিবির সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষ

Looks like you've blocked notifications!

শেরপুরের শ্রীবরদী উপজেলায় ভ্রাম্যমাণ আদালতকে কেন্দ্র করে ব্যবসায়ীদের সঙ্গে বিজিবি-পুলিশের মধ্যে সংঘর্ষ হয়েছে। আজ বুধবার বিকেলে উপজেলার ঝগড়ার চর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিজিবি ও পুলিশের চারজন সদস্য আহত হয়েছেন। এদিকে, সংঘর্ষের ঘটনায় লিটন মিয়া এক ব্যবসায়ীও আহত হয়েছেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, আজ ঝগড়ার চরবাজারে ভ্রাম্যমাণ আদালত লকডাউন বাস্তবায়নের চেষ্টা করলে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এ সময় ব্যবসায়ী ও স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে আদালতের ম্যাজিস্ট্রেট, সঙ্গে থাকা বিজিবি ও পুলিশের সদস্যদের ওপর হামলা চালায়। তখন বিজিবি ও পুলিশের চার সদস্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে, ঝগড়ার চর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আলমাছ আল বলেন, ‘ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে থাকা বিজিবি ও পুলিশের সদস্যরা ব্যবসায়ী লিটনকে মারধর করেছে। এমন খবরে ব্যবসায়ী ও স্থানীয়রা উত্তেজিত হয়ে ওঠে।

এদিকে, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা আক্তার বলেন, ‘ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কাউকে মারধর করা হয়নি। বরং প্রশাসন অত্যন্ত সহনশীল ছিল।’

এ ব্যাপারে শ্রীবরদী থানায় উপজেলা প্রশাসনের পক্ষে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।