শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় দুই ভায়রা নিহত

Looks like you've blocked notifications!
প্রতীকী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে শ্বশুরবাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই জামাই নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের বালিকা স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন নাগেশ্বরী পৌরসভার বানিয়াপাড়া ফকিরটারী এলাকার আজিজুল ইসলামের ছেলে নয়ন মিয়া (৩০) ও বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিরকুটি এলাকার হামিদুল ইসলাম (৩০)। তারা দুজন ভায়রা ভাই।

স্থানীয়রা জানায়, দুই ভায়রা নয়ন মিয়া ও হামিদুল ইসলাম রায়গঞ্জের মিনা বাজার এলাকায় তাদের শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে ফিরছিলেন। পথে রায়গঞ্জ বালিকা বিদ্যালয় সংলগ্ন মোড়ে মোটরসাইকেলের ভারসাম্য হারিয়ে একটি সুপারী গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজনই গুরুতর আহত হন। পরে তাৎক্ষণিক তাদের নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় নয়ন মিয়ার।

এদিকে, হামিদুল ইসলামের অবস্থার অবনতি হলে তাঁকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হামিদুল ইসলামও মারা যান।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান লিংকন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুজনকে এখানে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন পথেই মারা যান। আরেকজনের অবস্থার অবনতি দেখে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছিল। তিনিও আজ সকালে মারা গেছেন।’

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাড়ির চালক ও আরোহী দুজনেরই মৃত্যু হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’