শ্রীপুরের ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড এলাকায় তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে আবদুর রহমান নামের এক যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকায় তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে আবদুর রহমান নামের এক যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই ভবনের মালিকের ছেলে মজনু জানান, মাস খানেক আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট সামিরা ও আবদুল মজিদ দম্পতি ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। চার-পাঁচদিন ধরে ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ্য বস্তু দেখে পুলিশে খবর দেন তাঁরা। পরে পুলিশ এসে দরজা ভেঙে ভেতর ঢোকার চেষ্টা করে। পুলিশ ভেতরে না ঢুকে ঢাকায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়। পরে গাজীপুর থেকে সিআইডি পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি, ঢাকা থেকে মো. আমিনুর রহমান খানের নেতৃত্বে ক্রাইম সিন ইউনিটের একটি ও গাজীপুরের ডিএডি মোহাম্মদ রফিক উদ্দিনের নেতৃত্বে র‌্যাব ১-এর একটি টিমসহ একাধিক টিম ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের শয়ন কক্ষের ভেতর তোষকে মোড়ানো গলা কাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুর রহমান খান জানান, ফ্ল্যাটটির শয়ন কক্ষে তোষকে মোড়ানো দুটি চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাধা অবস্থায় মরদেহ পাওয়া যায়। পরে রশি কেটে দেখা যায় মরদেহটির সারা শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা। মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো থাকায় তা শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে, আট থেকে ১০দিন আগে তাকে হত্যা করা হয়েছে। তবে কী দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে তার আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার করে নিশ্চিত করে বলা যাবে।

শ্রীপুর থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, ফ্ল্যাটের কক্ষ থেকে তোষক ও দুটি চটের বস্তায় মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।