শ্রীপুরে পোশাকশ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুরে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সুলতান উদ্দিন। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক পোশাকশ্রমিক (৩২) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ অভিযোগে আজ মঙ্গলবার সুলতান উদ্দিন নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত সুলতান উদ্দিন ছাড়া অন্য অভিযুক্তরা হলেন মিজান ফকির (৩০), সাদ্দাম হোসেন সুবল (২২) ও রানা (২৭)। এ ছাড়া অজ্ঞাত একজনকে আসামি করা হয়েছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের মধ্যে সাদ্দাম হোসেন সুবল ও রানা স্থানীয় এএসআর কম্পিউটার জ্যাকার নামের প্রতিষ্ঠানে চাকরি করেন।

নির্যাতিতার বরাত দিয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, নির্যাতিতা শ্রীপুরে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত ১৭ এপ্রিল গভীর রাতে বাড়ির মালিক তাঁকে মিথ্যা অপবাদ দিয়ে বের করে দেন। পরে গভীর রাতে রাস্তায় তাঁকে ঘুরতে দেখে মিজান ফকির তাঁর বাড়িতে আশ্রয় দেওয়ার কথা বলে ভাড়াবাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। পরে ওই কক্ষেই অন্য অভিযুক্তরাও তাঁকে পালাক্রমে ধর্ষণ করেন। পরের দিন দুপুরে অভিযুক্তরা মেয়েটিকে কক্ষ থেকে বের করে দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, ‘এ ঘটনায় মামলার পর একজনকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’