শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় ইউনিলিভারের ডেলিভারিম্যান নিহত

Looks like you've blocked notifications!
গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় উল্টে যাওয়া পিকআপভ্যান। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে ইউনিলিভার কোম্পানির এক ডেলিভারিম্যান নিহত হয়েছে। এ সময় অটোরিকশার চার যাত্রী আহত হন। আজ বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আবুল খায়ের (১৭)। সে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার পারাগাতাশি গ্রামের বাসিন্দা। ইউনিলিভার কোম্পানির ডেলিভারিম্যান হিসেবে কাজ করত সে।

দুর্ঘটনায় আহতরা হলেন হালুয়াঘাট উপজেলার সাতপাইজেনাটি গ্রামের শফিকুল ইসলাম (৪০), নান্দাইল উপজেলার কাজিম উদ্দিন (৩৫), কাদিরপুর গ্রামের সুমন (২৯)। আহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীপুরে বরমীগামী একটি পিকআপভ্যান আজ বেলা ১১টায় মাওনা-বরমী সড়কের টেপিরবাড়ী বাজার পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশা ও পিকআপভ্যানটি সড়কের পাশের নিচু জমিতে পড়ে যায়। এতে অটোরিকশার চার যাত্রী ও পিকআপভ্যানের একজন আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে পিকআপভ্যানে থাকা আবুল খায়ের মারা যায়। অপর চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদ রহমান বলেন, ‘মৃত অবস্থায় আবুল খায়েরকে হাসপাতালে আনা হয়েছে।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি করেছে। নিহত আবুল খায়েরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।