শ্রীমঙ্গলে পৌর নির্বাচনকে ঘিরে সংঘর্ষ, আহত ৬

Looks like you've blocked notifications!
মৌলভীবাজার। ছবি : এনটিভি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে দুই পক্ষের ছয়জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন করা হয়েছে। এ নিয়ে আওয়ামী লীগ ও স্বতস্ত্র পদপ্রার্থী সংবাদ সম্মেলন করেছেন।

স্বতন্ত্র পদপ্রার্থী মহসিন মিয়া মধু আজ বিকেল ৪টায় ভানুগাছ সড়কের ধানসিঁড়ি এলাকার নিজ বাসায় সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ১টার দিকে দেশীয় অস্ত্রনিয়ে তাঁর বাসায় হামলা চালানো হয়। নৌকা প্রার্থীর পক্ষে ছাত্রলীগ ও যুবলীগের কিছু নেতাকর্মী এই হামলা চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় তাঁর ভাতিজা রাজ আহমদসহ চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে ঢাকা ও সিলেটে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। হামলাকারীদের গ্রেপ্তার করার জন্য তিনি প্রশাসনের প্রতি অনুরোধ করেন। একই সঙ্গে ২৮ নভেম্বর নির্বাচনের দিনও এ রকম অস্থিতিশীল ঘটনা ঘটানো হতে পারে বলে তিনি শঙ্কা প্রকাশ করেন।

অপরদিকে আজ বিকেল ৫টায় নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহরের গুহরোডে নির্বাচনি প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী মহসিন মিয়া মধুর ভরাডুবি জেনে এখন শুধুই মিথ্যাচার করছেন। রাস্তা থেকে আমার দুই সমর্থককে মারধর করে তাঁর বাসার দিকে টেনে নিয়ে যাওয়া হয়েছে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আমার সেই কর্মীরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’ 

সৈয়দ মনসুরুল হক বলেন, স্বতন্ত্র প্রার্থী মাঠে টাকা ছড়িয়ে ভোটারদের বিভ্রান্ত করছেন। এ বিষয়ে গণমাধ্যমকে দৃষ্টি রাখার আহ্বান জানাই।