ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, জেলা কার্যালয়ে সোমবার দুপুরে সংবাদ সম্মেলনে বিভিন্ন অভিযোগ এনে লিখিত বক্তব্য পাঠ করেন খাদিজা আক্তার। ছবি : এনটিভি

গোপালগঞ্জে সুমন গাজীর বিরুদ্ধে র‌্যাব-১ এর দেওয়া ষড়যন্ত্রমূলক মাদক মামলা প্রত্যাহার ও প্রকৃত দোষীদের শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। আজ সোমবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে বিভিন্ন অভিযোগ এনে লিখিত বক্তব্য পাঠ করেন বোন খাদিজা আক্তার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ছোট ভাই সুমন গাজী গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রণালয়ের সচিবালয় শাখায় চাকরি করেন। তার সহকর্মী বকুল ও আইয়ুব গোপনে অফিসের বিভিন্ন মালামাল বিক্রি করে দেয়। এ তথ্য সুমন ফাঁস করে দিলে তারা সুমনকে মারধর করে। এ ঘটনায় আইয়ুব ও বকুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়। চুরির ঘটনায় বকুলকে বদলি ও আইয়ুবের চাকরি চলে গেলে ক্ষিপ্ত হয়ে সুমনকে র‌্যাব-১ দিয়ে অপহরণ করে ইয়াবা দিয়ে মাদকের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়।

তিনি তার ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ দোষীদের শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের হস্তক্ষেপ কামনা করেন।

এসময় বোন লবা বেগম, ভাই মো. বটু গাজী, উরফি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গাজী ইকবাল হোসেনসহ গণ্যমান্য ব্যক্তি, জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।