সংঘবদ্ধ ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা, মামলার পর গ্রেপ্তার ৫

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণে সহায়তার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

করোনাকালে গ্রাম থেকে আসা পঞ্চম শ্রেণির এক ছাত্রী ছয় মাস আগে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়ে এখন অন্তঃসত্ত্বা বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হলে অভিযুক্ত দুই ধর্ষক ও ধর্ষণে সহায়তাকারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, স্কুলছাত্রীর মা পাঁচজনের নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণের মামলা করেছেন। মামলায় উল্লেখ করেছেন, লকডাউন চলার সময়ে গ্রামের বাড়ি থেকে পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েকে নিজেদের কাছে নিয়ে আসেন বাদী। গত ২৪ এপ্রিল তাঁদের পাশের ঘরের ভাড়াটিয়া উজ্জ্বল রানা ও তাজেল তাঁর মেয়েকে একটি ঘরে আটকে ধর্ষণ করেন। ধর্ষণে সহায়তা করেন বিলকিস ও জালালসহ তিনজন। এ সময় তাঁর রিকশাচালক স্বামী ও তিনি বাসায় ছিলেন না। তিনি মানুষের বাসায় কাজ করেন। ধর্ষণের পর লোকলজ্জার ভয়ে এত দিন তাঁরা মুখ খোলেননি।

ওসি জানান, সম্প্রতি ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে চিকিৎসক তাকে পাঁচ মাস চার দিনের অন্তঃসত্ত্বা বলে জানান। এর পরই ছাত্রীর মা থানায় মামলা করেন। মামলার পর পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়।