সজীব বিল্ডার্সের মালিক হত্যায় মেয়ের মামলা

Looks like you've blocked notifications!

রাজধানীর ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মাণ প্রতিষ্ঠান সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে নিহতের মেয়ে খাদিজা আক্তার বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সজীব বিল্ডার্সের মালিক আবুল খায়েরকে ফোনে কেউ একজন বাসা থেকে ডেকে নেওয়ার পর রাতে তিনি আর ফেরেননি। উদ্বিগ্ন পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করেও তাঁর খবর পায়নি। পরে রাতে ভাটারা থানাকে বিষয়টি অবহিত করা হয়।

গতকাল ৭ আগস্ট সকালে পুলিশ আবুল খায়েরের লাশ উদ্ধার করে। আবুল খায়ের বসুন্ধরা আবাসিক এলাকায় এফ ব্লকের ২১ নম্বর সড়কের ৬৯২ নম্বর জালাল গার্ডেনের বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. রফিকুল হক এনটিভি অনলাইনকে বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় কেউ একজন বাসা থেকে ফোন করে তাকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে পরিবার তাঁর নাম্বারে ফোন দেওয়ার পর মোবাইল বন্ধ পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে পরদিন সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় এম ব্লকে লাশ পড়ে থাকতে দেখা যায়।’        

মো. রফিকুল হক জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে।