সন্ত্রাস-জঙ্গিবাদ কোনো ধর্মই সমর্থন করে না : সাংসদ নয়ন

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর জেলা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধি শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। ছবি : এনটিভি

সন্ত্রাস-জঙ্গিবাদের বিষয়টি কোনো ধর্মই সমর্থন করে না। এটি মানবতাবিরোধী অপরাধ বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

আজ বুধবার দুপুরে জেলা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের আওতায় বাস্তবায়নাধীন ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য নয়ন বলেন, প্রতিটি ধর্মই মানুষের কল্যাণের কথা বলে, শান্তির বার্তা শোনায়। সাম্প্রদায়িক সম্প্রীতি একটি কাঙ্ক্ষিত বিষয়। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এ দেশে যেকোনো মূল্যে বজায় রাখতে বদ্ধ পরিকর।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর-এ-আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক আব্দুল্যাহ আল শাহিন, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আশিকুর রহমান।

কর্মশালায় রাজনৈতিক ও সামাজিক নেতা, বিভিন্ন ধর্মীয় প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা অংশ নেন।