সম্পদের লোভে জামাইকে হত্যা, শ্বশুরসহ গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
পটুয়াখালীর ইউপি সদস্য হত্যায় গ্রেপ্তার শ্বশুর ও ভায়রাসহ তিনজন। ছবি : এনটিভি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে নাওয়াপাড়া গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য আমিনুল গাজী (৫০) ওরফে দীলিপ গাজীকে হত্যা করা হয়েছে। এ ঘটনার ৩৬ ঘণ্টার মধ্যে অভিযুক্ত শ্বশুরসহ তিনজনকে গ্রেপ্তার করে হত্যারহস্য উদঘাটন করেছে পুলিশ।

আজ রোববার সকালে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান।

আজ রোববার বিকেলে আসামিদের কলাপাড়া আদালতে হাজির করলে শুনানি শেষে বিচারক তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গত ২১ অক্টোবর আমিনুল গাজী ওরফে দীলিপ গাজীকে হত্যা করে দুর্বৃত্তরা। ২২ অক্টোবর দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় ওই দিনই নিহত ব্যক্তির স্ত্রী হাবিবা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান জানান, মামলার সূত্র ধরে গত ৩৬ ঘণ্টার অভিযানে জেলার বিভিন্ন এলাকা থেকে নিহতের শ্বশুর অনোয়ার প্যাদ্যা, ভায়রা নিজাম ও নিজামের পরিচিত আমজেদকে গ্রেপ্তার করে পুলিশ। জামাই দীলিপ গাজীর অর্থ সম্পদের লোভে তাঁর শ্বশুর আনোয়ার প্যাদা তাঁকে হত্যার জন্য ভাইয়ের মেয়েজামাই নিজামের সঙ্গে দুই লাখ টাকায় চুক্তি করেন। গত ২১ অক্টোবর নিজাম তাঁর পূর্ব পরিচিত আমজেদের সঙ্গে হত্যার পরিকল্পনা করেন। ওই রাতেই জামাই দীলিপের বাড়িতে শ্বশুরসহ ওই তিনজন বেড়াতে যান। রাতে কৌশলে জামাইকে ঘুমের ওষুধ খাওয়ান। পরে শ্বাসরোধে হত্যা করেন তাঁরা।