সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা, প্রত্যাহার দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
সময় টিভির বার্তাপ্রধান মোস্তফা দানিসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক সমাজ। ছবি : এনটিভি

সময় টিভির বার্তাপ্রধান মোস্তফা দানিসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে তাকে এবং তার পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিক সমাজ। আজ রোববার সকাল ১১টায় ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে সাংবাদিক সমাজের ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (একাংশের) সভাপতি আইয়ুব আলী, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) সভাপতি আতাউল করিম খোকন, সাধারন সম্পাদক মীর গোলাম মোস্তাফা নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক হোসাইন শাহিদ, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহ আলম উজ্জ্বল।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে মোস্তফা দানিসের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি মোশাররফ হোসেন, ময়মনসিংহ রিপোর্টাস ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম, সাংবাদিক আদিলুজ্জামান আদিল, রকিবুল হাসান রুবেল, ইলিয়াস আহমেদ, রোবায়েত বাপ্পী, মাহমুদুল হাসান মিলন প্রমুখ।