সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই

Looks like you've blocked notifications!
সাংবাদিক মোমেনুর ইসলাম মণ্ডল। ছবি : সংগৃহীত

এনটিভি অনলাইনের সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল আর নেই। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে আজ শুক্রবার সকাল ৭টা ১০ মিনিটে মৃত্যু হয় তাঁর (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর।

সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এনটিভির চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। একইসঙ্গে আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তিনি।

সাংবাদিক মোমেনুর বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। তিনি এনটিভি অনলাইনে সিনিয়র নিউজরুম এডিটর হিসেবে ২০১৯ সাল থেকে কর্মরত ছিলেন। সাংবাদিকতা ছাড়াও তিনি গান ও নাটক লিখতেন। এ ছাড়া ছবিও আঁকতেন মোমেনুর। তিনি মা-বাবা, স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

মোমেনুর ইসলামের নিকটাত্মীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার স্ট্রোক করেছিলেন মোমেনুর। এরপর বিকেল পৌনে ৫টার দিকে তাঁকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে আজ শুক্রবার সকালে চিকিৎসকেরা জানান, তিনি মারা গেছেন।

মোমেনুর ইসলামের প্রথম জানাজা এনটিভি অনলাইনের প্রধান কার্যালয় বিএসইসি ভবনে অনুষ্ঠিত হয়।