সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে আজ বুধবার জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়। ছবি : এনটিভি

কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় এসব কর্মসূচি শুরু হয়। পরে সাংবাদিকের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখের সভাপতিত্বে ও কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি হাসান আলীর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক নুর আলম দুলাল, কুষ্টিয়া প্রেসক্লাবের সহসভাপতি নুরুন্নবী বাবু, কুষ্টিয়া প্রেসক্লাবের সহসভাপতি ও সাপ্তাহিক রবি বার্তার সম্পাদক গোলাম মওলা, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাধারণ সম্পাদক সোহেল রানা, কুষ্টিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এম লিটন উজ জামান প্রমুখ।

এসময় বক্তারা সাংবাদিক রুবেল হত্যায় জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে এ বিষয়ে একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ৩ জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হাসিবুর রহমান রুবেল। নিখোঁজের পাঁচদিন পর ৭ জুলাই দুপুরে কুমারখালীর গড়াই নদী থেকে তাঁর মরদেহ উদ্ধার করে পুলিশ।