সাংবাদিক সৈকতের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
পাবনায় সাংবাদিক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন । ছবি : এনটিভি

পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদের বিরুদ্ধে পাবনা-২ আসনের সাবেক সাংসদ আজিজুল হক আরজুর করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টার দিকে জেলার হামিদ রোড় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএসএফ) ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি পাবনা জেলা শাখার গণমাধ্যমকর্মীরা এ মানববন্ধন করে।

মানববন্ধনে স্থানীয় সাংবাদকর্মী ও বিভিন্ন পেশাজীবীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক সৈকতের বিরুদ্ধে সম্প্রতি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। এই মামলা স্বাধীন সাংবাদিকতার কণ্ঠরোধের অপচেষ্টা ও মত প্রকাশের স্বাধীনতায় নগ্ন হস্তক্ষেপ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক সৈকতের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, বিএসএফ পাবনা জেলা শাখার সভাপতি ডা. আব্দুল সালাম, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি পাবনা জেলা শাখার সভাপতি মামুনুর রহমানসহ স্থানীয় সংবাদকর্মীরা।

গত ৮ মার্চ বেড়া উপজেলার নাটিয়াবাড়িতে সাবেক সংসদ সদস্য আরজুর ভাতিজা পরিচয় দেওয়া এক ব্যক্তির বাড়িতে অস্ত্রের কারখানার সন্ধান পাওয়ার কথা জানায় পুলিশ। এ নিয়ে সংবাদ প্রকাশ হলে সাবেক সংসদ সদস্য আজিজুল হক আরজু এ মামলা করেন।