সাতকানিয়ায় ভোটকেন্দ্র দখলে নিতে গুলিবর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিন গুলিবর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া তিন জনের মধ্যে দুজন। ছবি : এনটিভি

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন চলাকালে প্রতিপক্ষকে লক্ষ্য করে গুলি ছোড়ার ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বুধবার বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এর মধ্যে গুলিবর্ষণের ঘটনায় এক জনকে এবং সহযোগিতার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়।

উপজেলার খাগড়িয়া ইউপি নির্বাচনে গত সোমবার গণিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলে নিতে কয়েকজনকে গুলিবর্ষণ করতে দেখা যায়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন খাগরিয়া ইউনিয়নের মোহাম্মদখালি এলাকার জামাল উদ্দিন (৪৮), ইয়াসমিন আক্তার (৪০) ও মো. লোকমান (৩২)।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রেপ্তারের পর জামাল উদ্দিনের কাছ থেকে তথ্য নিয়ে তাঁর বাড়ি থেকে দুটি ওয়ান শুটারগান, তিনটি গুলি ও ২০টি গুলির খোসা উদ্ধার করা হয়। একই সঙ্গে তাঁকে সহযোগিতার অভিযোগে ইয়াসমিন আক্তার ও মো. লোকমান নামের দুজনকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম র‍্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গ্রেপ্তার করা ব্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।