সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বনফুল ও কিশোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব। ছবি : সংগৃহীত

কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেব (সিআইপি)। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও বনফুল ও কিশোয়ান গ্রুপের চেয়ারম্যান। তিনি গতকাল শুক্রবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হয়েছেন।

নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এম এ মোতালেব। তাঁর ব্যক্তিগত সহকারী আবু তৈয়ব জানান, গত সোমবার সকালে করোনার প্রাথমিক উপসর্গ দেখা দিলে উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

ওইদিন বিকেলে জ্বরসহ শারীরিকভাবে অসুস্থবোধ করায় তিনি পার্কভিউ হাসপাতালে ভর্তি হন। পরের দিন মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত রিপোর্টে তাঁর করোনা নেগেটিভ আসে। কিন্তু শারীরিকভাবে অসুস্থ থাকায় তিনি পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন থাকেন।

এরপর গত বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ফের করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল শুক্রবার পাওয়া রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসে।