সাতক্ষীরায় এক প্রার্থীকে কুপিয়ে আরেক প্রার্থী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
গ্রেপ্তারকৃত মারুফ হোসেন। ছবি : সংগৃহীত

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কেড়াগাছিতে নৌকার প্রার্থীকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী পদপ্রার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত পদপ্রার্থী মারুফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত মারুফ নিজেও একজন আওয়ামী লীগ নেতা, এবং বিদ্রোহী পদপ্রার্থী।

আজ বুধবার বিকেলে সাতক্ষীরা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খাইরুল কবির।

গ্রেপ্তারকৃত মারুফ হোসেন কেড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

ওসি মীর খাইরুল কবির জানায়, অভিযোগ ওঠে, গত ৪ সেপ্টেম্বর রাতে মারুফ তার সমর্থকদের নিয়ে নৌকার প্রার্থী ভুট্টোলাল গাইনের ওপর হামলা করে। এ সময় হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। নৌকা প্রতীক ও নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। এ ঘটনায় তাকে ও বিদ্রোহী আরেক প্রার্থী আফজাল হোসেন হাবিলকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

ওসি মীর খাইরুল কবির বলেন, ‘এ ঘটনায় ২০০ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে আগেই চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে আজ ওই মামলায় মারুফ হোসেনকেও গ্রেপ্তার করা হয়েছে।’