সাতক্ষীরায় কলেজছাত্র নির্যাতনের ঘটনায় দুজন জেলহাজতে

Looks like you've blocked notifications!
সাতক্ষীরা জেলা জজ আদালত। ফাইল ছবি

সাতক্ষীরার তালা উপজেলার কলেজছাত্রকে অপহরণ করে নির্যাতনের ঘটনায় করা মামলার দুই আসামি শ্রমিক লীগের সৌমিত্র চক্রবর্তী ও ছাত্রলীগকর্মী জয়কে আদালত জেলহাজতে পাঠিয়েছেন। আজ রোববার তালার আমলি আদালতের বিচারক মহিতুল ইসলাম তাদের জামিন আবেদন নাকচ করে দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ ছাড়া গ্রেপ্তার হওয়া প্রধান আসামি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা সৈয়দ আকিব জামিনে রয়েছেন। পাঁচ আসামির অপর দুজন নাহিদ হাসান উৎস ও সজীব পলাতক রয়েছেন।

গত ২৪ এপ্রিল তালা উপজেলার জাতপুর গ্রামের সদ্য জিপিএ ৫ পেয়ে এইচএসসি পাস করা ছাত্র শোয়েব আজিজ তন্ময়কে মোবাইল ফোনে তার এক বন্ধু দুপুর একটার দিকে ডেকে নিয়ে যায়। পরে তালা সরকারি কলেজের হোস্টেলে নিয়ে তার চুল কেটে বিবস্ত্র অবস্থায় নির্যাতনের পর ভিডিও ধারণ করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আকিবসহ অন্যরা।

এ ঘটনায় তন্ময়ের বাবা তালা থানায় একটি মামলা দায়ের করলে ঘটনার দুদিনের মাথায় খুলনার ডুমুরিয়া থেকে সৈয়দ আকিব গ্রেপ্তার হন। গ্রেপ্তারের মাত্র ২০ ঘণ্টা পর আদালত তাকে জামিন দেন। জামিন পাওয়ার পর সৈয়দ আকিব তার সঙ্গীদের নিয়ে তন্ময়দের বাড়ির সামনে গিয়ে হৈহুল্লোড় ও অস্বাভাবিক আচরণ করে মোটরসাইকেল মহড়া দেন। এই ঘটনায় আসামি সৌমিত্র ও জয়কে আজ আদালত জেলহাজতে পাঠিয়েছেন।