সাতক্ষীরায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত

Looks like you've blocked notifications!
ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি : এনটিভি

সাতক্ষীরার শ্যামনগরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মেহেদী হাসান বাবু (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অলিউর রহমান (২৪) নামের আরও একজন।

মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় আজ শনিবার (২৮ জানুয়ারি) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান রমজাননগর ইউনিয়নের কালিঞ্চী গ্রামের মাজেদ গাজী ও সাবেক ইউপি সদস্য আকলিমা বেগমের ছেলে।

প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন মিঠু জানান, ট্রাকটি একসাইডে দাঁড়িয়ে ধানক্ষেত থেকে ধান লোড করছিল। এসময় মেহেদী হাসান মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে দ্রুতগতিতে একটি পালসার মোটরসাইকেল চালিয়ে আসছিলেন (সাতক্ষীরা-ল ১২৬৩৬১)। অন্ধকারে আলো কম থাকায় ট্রাকটি তিনি দেখতে না পেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা মারেন। ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। এসময় আরোহী অলিউর রহমান (২৪) গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক অলিউর রহমানকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

নিহত ব্যক্তির স্বজন আব্দুল্লাহ তরফদার জানান, নিহত মেহেদী হাসান শ্যামনগর সেটেলমেন্ট অফিসে চাকরি করতেন। এ ব্যাপারে থানায় মামলা করা হবে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ট্রাক ও দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে। নিহতের পরিবারের মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’