সাতক্ষীরায় মাদকাসক্ত যুবকের রহস্যজনক মৃত্যু

Looks like you've blocked notifications!

সাতক্ষীরায় উজ্জ্বল সরকার (৩৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে পরিবার।

উজ্জ্বল সাতক্ষীরা সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিলেন বলে পরিবার জানিয়েছে।  

উজ্জ্বলের পরিবার জানায়, গত ১২ ডিসেম্বর রাতে মুখে কালো কাপড় বেঁধে ডিবি পুলিশের পরিচয়ে কয়েক ব্যক্তি তাদের বাড়িতে আসেন। এ সময় তাদের চ্যালেঞ্জ করলে তাঁরা নিজেদের মাদক নিরাময় কেন্দ্র ‘আদর’ এর লোক বলে পরিচয় দেয়। তাঁরা এ সময় জানায়, উজ্জ্বলের স্ত্রী বিউটি সরকার তাদের ডেকে এনেছেন।

পরিবারের আরো অভিযোগ, তাঁর স্ত্রী বিউটি সরকার ষড়যন্ত্র করে উজ্জ্বলকে দুর্বৃত্তদের হাতে তুলে দেন। এই পরিকল্পিত হত্যাকাণ্ডের সঙ্গে উজ্জ্বলের স্ত্রী বিউটি ও ‘আদর’ কর্তৃপক্ষ জড়িত। তাঁরা এ হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

উজ্জ্বলের স্বজনরা আরো জানান, গতকাল শনিবার তাঁরা জানতে পারেন, উজ্জ্বল আহত অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন, উজ্জ্বল পালিয়ে যাওয়ার জন্য দোতলার ছাদ থেকে লাফ দেন। এতে তিনি আহত হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান উজ্জ্বল। পরে তাঁর লাশ স্বজনরা বাড়িতে নিয়ে যান।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ গতকাল শনিবার রাতেই বাড়ি থেকে উজ্জ্বলের লাশ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে মাদক নিরাময় কেন্দ্র ‘আদর’ এর কর্মকর্তা পরিচয়দানকারী মো. মোস্তফা বলেন, ‘আমরা গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়েছিলাম, তাদের ভয় দেখানোর জন্য। উজ্জ্বলের বাবা-মা ও স্ত্রীর সম্মতি নিয়ে তাঁকে নিরাময় কেন্দ্রে নিয়ে আসা হয়। এরপর এ দুর্ঘটনা ঘটে।’ 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মাদকাসক্ত উজ্জ্বলের মৃত্যু রহস্যাবৃত। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।