সাপের দংশন খেলেন, তবু গ্রেপ্তারের ভয়ে হাসপাতালে যাননি

Looks like you've blocked notifications!

মেহেরপুরের গাংনী উপজেলায় সাপের দংশনে খসরুল আলম খসরু (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়। তিনি উপজেলার কাজীপুর গ্রামের হালসানাপাড়ার উকিল উদ্দীনের ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. খবির উদ্দীন জানান, খসরুল আলম খসরু প্রতিদিনের মতো গতকাল সীমান্ত এলাকায় একটি জমিতে কাজ করছিলেন। এ সময় একটি সাপ তাঁর পায়ে দংশন করলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তবে দংশনের বিষয়টি পরিবারের সদস্যদের জানাননি তিনি। রাত বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর যন্ত্রণাও বাড়তে থাকে। একপর্যায়ে সাপের দংশনের বিষয়টি পরিবারের সদস্যদের জানান। একজন ওঝাকে দিয়ে বিষ উত্তোলনের জন্য চেষ্টা করলেও শেষ পর্যন্ত খসরুর মৃত্যু হয়।

খসরুর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, খসরুর নামে একটি মাদকের মামলা রয়েছে। মামলার পর থেকে অনেকটাই আত্মগোপনে থাকতেন তিনি। পুলিশের হাতে গ্রেপ্তার হতে পারেন এমন আশঙ্কায় হাসপাতালে চিকিৎসা নিতে যাননি তিনি।

গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুর রহমান জানান, সম্প্রতি একটি ফেনসিডিল মামলায় এজাহারভুক্ত আসামি ছিলেন খসরুল আলম। তাঁর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।