সাবেক ইসি মাহবুব তালুকদার গুরুতর অসুস্থ

Looks like you've blocked notifications!
সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। ছবি : সংগৃহীত

শারীরিক অসুস্থতার কারণে সাবেক নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার রাজধানীর একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। গত ১ জুলাই থেকে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানিয়েছেন এই নির্বাচন কমিশনারের সাবেক একান্ত সচিব মুহাম্মদ এনাম উদ্দিন।

আজ বৃহস্পতিবার বিকেলে এনটিভি অনলাইনকে এনাম উদ্দিন জানান, মাহবুব তালকদারকে বর্তমানে এয়ার আ্যম্বুলেন্সে করে চেন্নাই নেওয়ার চেষ্টা চলছে।

মুহাম্মদ এনাম উদ্দিন জানান, মাহবুব তালুকদার গত ১ জুলাই থেকে অসংক্রামক নানা ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাঁর অসুস্থতার খবর পেয়ে নিউইয়র্ক থেকে তাঁর মেয়ে আফরীন মাহবুব এবং কানাডা থেকে ছেলে শোভন মাহবুব এবং আমেরিকার দুটি  ইউনিভার্সিটিতে পড়ুয়া দুই নাতনি বাঁশরী আইরীন ও অপসরী আইরীনও ঢাকায় এসেছেন।

সাবেক এই নির্বাচন কমিশনারের স্ত্রী নিলুফার বেগম ও বড় মেয়ে আইরীন মাহবুব তাঁর সঙ্গে আছেন বলেও জানান মুহাম্মদ এনাম উদ্দিন।

মুহাম্মদ এনাম উদ্দিন আরও জানান, ১৬ জুলাই মাহবুব তালুকদারের চেন্নাই যাওয়ার টিকেট করা থাকলেও শারীরিক অবস্থা ভ্রমণ উপযোগী না হওয়ায় তা বাতিল করা হয়। তাঁকে বর্তমানে এয়ার আ্যম্বুলেন্সে করে চেন্নাই নেওয়ার চেষ্টা চলছে।

চলতি বছর ১৫ ফেব্রুয়ারি বিদায় নেওয়া কেএম নূরুল হুদা কমিশনের প্রায় পুরোটা সময় নানা বিষয় নিয়ে আলোচনা-সমালোচায় থাকতেন সাবেক এই নির্বাচন কমিশনার।