সাবেক সংসদ সদস্য নাদিম মোস্তফা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি নাদিম মোস্তফা। ছবি : সংগৃহীত

বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে নগরীর পাঠানপাড়া এলাকার নিজ বাড়ি থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তাঁকে গ্রেপ্তার করে।

নাদিম মোস্তফা পুঠিয়া ও দুর্গাপুর উপজেলা নিয়ে গঠিত রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য।

পুলিশ জানায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরে বিএনপিকর্মী মজির উদ্দীন হত্যা মামলায় গত ১১ জানুয়ারি নাদিম মোস্তফার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরে তিনি গত মার্চ মাসে উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পান। উচ্চ আদালত নাদিম মোস্তফাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দিলেও তিনি আদালতে হাজির হননি। দীর্ঘদিন নির্বাচনি এলাকায় না থাকলেও আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল করতে এক সপ্তাহ ধরে তিনি তাঁর নির্বাচনি এলাকা দুর্গাপুরের বিভিন্ন কর্মী সভায় যোগ দেন।

রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, বিএনপিনেতা নাদিম মোস্তফার বিরুদ্ধে পুঠিয়ার একটি হত্যা মামলার ওয়ারেন্ট ছিল। ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আগামী ৩ ডিসেম্বর বিএনপির সমাবেশের সঙ্গে এ গ্রেপ্তারের কোনো সম্পর্ক নেই।