সাভারে কাঁচামাল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

সাভারের আশুলিয়ায় লেবু মিয়া (৪৫) নামের এক কাঁচামাল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে আশুলিয়ার শ্রীপুর এলাকার একতা কাঁচামালের আড়তের একটি কক্ষ থেকে লেবু মিয়ার লাশ উদ্ধার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) তানিম হোসেন।

মৃত লেবু মিয়া সিরাজগঞ্জের কাজীপুর থানার শুভগাছা গ্রামের মৃত নূর নবীর ছেলে। তিনি আশুলিয়ার শ্রীপুর এলাকায় ভাড়া বাসায় থেকে কাঁচামালের ব্যবসা করতেন।

নিহত কাঁচামাল ব্যবসায়ীর ছোট ভাই শাহীন মিয়া জানান, তাঁর ভাই তিন দিন আগে বাসা থেকে বের হয়ে আর ফিরেননি। তবে তাঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলতেন। আজ সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাঁর ভাইয়ের লাশ দেখতে পান তিনি। তবে এটি হত্যা না আত্মহত্যা তিনি বলতে পারছেন না। তিনি কীভাবে এখানে এলেন তাও জানা নেই তাঁর। পরে খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আশুলিয়া থানায় নিয়ে যায়।

এদিকে, যে কক্ষে কাঁচামাল ব্যবসায়ীর ঝুলন্ত লাশ পাওয়া যায়, ওই কক্ষের দায়িত্বে থাকা হেলালকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। এক পর্যায়ে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) তানিম হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।