সাভারে গাড়িচালকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
সাভারের আশুলিয়ায় আজ বুধবার সকালে আতিকুল ইসলাম আতিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

সাভারের আশুলিয়ায় আতিকুল ইসলাম আতিক নামে (৫০) এক গাড়িচালকের হাত-পা বাঁধা ক্ষত বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২২ মার্চ) সকালে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিনগত রাতে আশুলিয়ার জামগড়ার রূপায়ন এলাকায় আতিকুল ইসলাম আতিক নামের ওই গাড়িচালককে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় একটি মাঠে মরদেহ রেখে পালিয়ে যায় তারা। আজ বুধবার সকালে এলাকাবাসী তার মরদেহ দেখে আশুলিয়া থানায় খবর দেয়। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।  

এলাকাবাসী জানান, রূপায়ন এলাকায় উঠতি বয়সী কিশোর গ্যাং সদস্যদের আনাগোনা বেড়ে গেছে এবং তারা নানান অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছে। তারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে কি না, তা তদন্তের দাবি স্থানীয়দের।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ‘মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের কারণ জানতে এবং জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।’

অপরদিকে, সম্প্রতি আশুলিয়ার সেনওয়ালিয়া এলাকায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।