সাভারে ডিবি পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, আটক ১১

Looks like you've blocked notifications!
ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় পুলিশের ওপর হামলা ও মাদকের মামলায়  আটক আসামিরা। ছবি : এনটিভি

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশ সদস্যসহ আহত হয়েছে অন্তত ছয়জন। এসময় গ্রেপ্তার করা হয়েছে এগার জন মাদক ব্যবসায়ীকে। আজ শুক্রবার ভোর রাতে আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, আজ ভোর রাতে বুড়িরবাজার এলাকায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাৎ হোসেন, এএসআই সুলতানসহ পুলিশ সদস্যরা মাদক ব্যবসায়ী মিক্রা মগকে গ্রেপ্তার করতে তার ভাড়া বাসায় যান। এসময় তারা সেখানে অভিযান চালিয়ে ৫২০ লিটার চোলাইমদসহ এগার জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

এসময় একদল মাদক ব্যবসায়ী ডিবি পুলিশের এস আই শাহাদাৎ হোসেন এ এস আই সুলতানহ পাঁচ পুলিশ সদস্যসহ ছয়জনকে পিটিয়ে গুরুতর আহত করে মাদক ব্যবসায়ী মিক্রা মগকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। আটক এগার জন মাদক ব্যবসায়ীর নামে পুলিশের উপর হামলা ও মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি রিয়াজ আহমেদ বলেন, ‘পলাতক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

অপরদিকে, আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে ৩২১ গ্রাম হেরোইনসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪।