সাভারে দুই যুবককে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
সাভারে পাট ও ধঞ্চে ক্ষেত থেকে শুক্রবার সকালে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

ঢাকার সাভার উপজেলায় দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকা থেকে আজ শুক্রবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়েছে।

নিহত দুই যুবকের বয়স ২১ থেকে ২৩ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে। এখন পর্যন্ত তাঁদের নাম-পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী জানায়, হারুলিয়া এলাকার একটি চকে অজ্ঞাত ওই দুই যুবককে কুপিয়ে হত্যা করে লাশ পাট ও ধঞ্চে ক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে আজ শুক্রবার সকালে স্থানীয় কৃষকেরা রক্তাক্ত অবস্থায় লাশ দুটি দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে।

এদিকে, কে বা কারা এবং কী কারণে দুই যুবককে হত্যা করেছে, তা জানার চেষ্টা করছে পুলিশ। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

এরই মধ্যে লাশ দুটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, অজ্ঞাত দুই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এ ছাড়া হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গত পাঁচ দিনে সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে পাঁচজনের লাশ উদ্ধার করে পুলিশ। পাঁচজনের মধ্যে তিনজনই হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ। এ ছাড়া অপর দুজন আত্মহত্যা করেছিলেন বলে ধারণা করা হচ্ছে।