সাভারে শিশু ধর্ষণের অভিযোগে এক ব্যক্তি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সাভারে নয় বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে গতকাল মঙ্গলবার গভীর রাতে মানিকগঞ্জের সিংগাইর থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি : এনটিভি

সাভারে নয় বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে হাবিবুর রহমান নামের (৪৩) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার গভীর রাতে মানিকগঞ্জের সিংগাইর থেকে তাঁকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে, গত শনিবার সাভার পৌরসভা নির্বাচনের দিন সাভারের রাজাশন এলাকায় স্থানীয় পার্ক ভিউ স্কুল অ্যান্ড কলেজের তৃতীয় শ্রেণির ওই শিক্ষার্থীকে চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে হাবিবুর রহমান নামের ওই ব্যক্তি। পরে সেদিনই শিশুটি অসুস্থ হয়ে বাড়ি ফিরে বিষয়টি তার মা-বাবাকে জানালে সেদিনই সাভার মডেল থানায় উপস্থিত হয়ে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন শিশুটির বাবা-মা। এরপর থেকে হাবিবুর পালিয়ে গেলে পুলিশ গতকাল গভীর রাতে প্রযুক্তি ব্যবহার করে মানিকগঞ্জের সিংগাইর থেকে গ্রেপ্তার করে। ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

আটক হাবিবুর রহমানকে আজ বুধবার দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইফুল ইসলাম।