সিঁড়ির সঙ্গে ধাক্কা খেয়ে অটোরিকশা খালে, প্রাণ গেল দুজনের

Looks like you've blocked notifications!
চট্টগ্রামের ষোলশহর এলাকার মেয়র গলিতে আজ বুধবার বাড়ির সামনের সিঁড়ির সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী একটি অটোরিকশা রাস্তা থেকে পাশের খালে পড়ে যায়। এতে এক অটোচালক ও এক যাত্রী মারা গেছেন। ছবি : সংগৃহীত

চট্টগ্রামের ষোলশহর এলাকার মেয়র গলিতে বাড়ির সামনের সিঁড়ির সঙ্গে ধাক্কা খেয়ে যাত্রীবাহী একটি অটোরিকশা রাস্তা থেকে পাশের খালে পড়ে যায়। এ সময় অটোরিকশা থেকে তিনজনকে আহতাবস্থায় বের করে আনতে পারলেও চালক ও এক যাত্রী মারা গেছেন। আজ বুধবার সকালে চশমা হিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালিত অটোরিকশার চালক মো. সুলতান ও যাত্রী খতিজা বেগম। তাদের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রাখা আছে। এ ছাড়া আহত তিনজনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি পাঁচ যাত্রী নিয়ে মেডিকেলের দিকে যাচ্ছিল। এ সময় সরু গলিতে বাড়ির সামনের সিঁড়ির সঙ্গে ধাক্কা খেয়ে অটোরিকশাটি রাস্তা থেকে পাশের চশমা হিল খালে পড়ে যায়। তখন তিন যাত্রী বেরিয়ে আসতে পারলেও চালক ও অপর যাত্রীসহ অটোরিকশাটি স্রোতের টানে খালের মধ্যে তলিয়ে যায়।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজ চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাচ্ছে। ছবি : এনটিভি

ফায়ার সার্ভিস খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় নিখোঁজ চালক ও যাত্রীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. আলাউদ্দীন জানান, হাসপাতালে নেওয়ার পর চালক সুলতান ও যাত্রী খতিজা বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চট্টগ্রামে কয়েক ঘণ্টার ভারি বৃষ্টিপাতে নগরীর নিম্নাঞ্চলে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগ বেড়েছে অফিসগামী সাধারণ মানুষের।