সিএনজি-ট্রাক সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় আজ মঙ্গলবার ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা। এ দুর্ঘটনায় একই পরিবারের চার জনসহ মোট পাঁচজন নিহত হন। ছবি : এনটিভি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চার জনসহ মোট পাঁচজন নিহত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে উপজেলার পাওয়ার হাউস যাত্রী ছাউনির সামনে এ দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ দাস।

নিহতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার সরেরহাট গ্রামের মেজবাউল ওরফে মাছুম (৩৫), তাঁর স্ত্রী রুনা বেগম (২৬), তাদের ছেলে রুজভী (নয় মাস), মাছুমের মা মাহমুদা খাতুন (৫৫) ও অটোরিকশাচালক মো. জামান (৩২)।

পরিদর্শক শুভ্র প্রকাশ দাস বলেন, বিকেল ৩টার দিকে একটি যাত্রীবাহী অটোরিকশা কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক জামান নিহত হন।

ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আহত রুনা ও তাঁর ছেলে রুজভীর মৃত্যু হয়। এ ছাড়া কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মাছুম ও তাঁর মা মাহমুদা খাতুন মারা যান।