সিপিবি সভাপতি করোনা নেগেটিভ, ‘প্রধানমন্ত্রীকে ধন্যবাদ’

Looks like you've blocked notifications!

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তিনি জ্বরে আক্রান্ত ছিলেন এবং করোনার উপসর্গ দেখা দেওয়ার পর পরীক্ষা করা হলে আজ ফলাফল নেগেটিভ আসে।

 

এ ব্যাপারে জানতে চাইলে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম রাতে বলেন, ‘শরীরে জ্বরের মতো করোনা উপসর্গ ছিল। পরে পরীক্ষা করা হয়। আজ ফলাফল নেগেটিভ এসেছে। শরীরে জ্বর এখনো আছে।’

‘আমার করোনা উপসর্গ শোনার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে খোঁজখবর নিয়েছেন। এবং আমার করোনা পরীক্ষা যেন দ্রুত হয় তার জন্য তিনি নির্দেশ দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রীকে ধন‌্যবাদ জানাচ্ছি’, যোগ করেন এই বামপন্থী নেতা।

এ দিকে আজ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন, গতকাল বুধবার সিপিবি নেতা রুহিন হোসেন প্রিন্স তাঁকে মুজাহিদুল ইসলাম সেলিমের অসুস্থ হওয়ার বিষয়টি জানান। পরে তিনি বিষয়টি প্রধানমন্ত্রীকে জানান।

‘প্রধানমন্ত্রী সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের করোনা টেস্ট করানোর ব‌্যবস্থা করতে নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমি মুজাহিদুল ইসলাম সেলিমকে ফোন করি এবং তাঁর এলিফ্যান্ট রোডের বাসায় গিয়ে স্যাম্পল নেওয়ার ব্যবস্থা করি। বৃহস্পতিবার তাঁর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে‘, যোগ করেন শেখ হাসিনা।

দ্রুত করোনা পরীক্ষার ব‌্যবস্থা করার জন‌্য মুজাহিদুল ইসলাম সেলিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান বলে জানিয়েছেন বিপ্লব বড়ুয়া।