সিরাজগঞ্জে ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, নিহত ১

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের শাহজাদপুরের এনায়েতপুর থানা। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় আব্দুল জলিল নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত এবং অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছে।

আজ বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে এনায়েতপুর বেলিত স্কুল অ্যান্ড কলেজ মাঠে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চলাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আব্দুল জলিল এনায়েতপুর থানার আজুগড়া গ্রামের বাসিন্দা। তিনি সদিয়া চাঁদপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, আজ সকাল থেকে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন চলছিল। বিকেলে ভোট চলাকালে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল এবং সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে আব্দুল জলিল নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত  এবং উভয় পক্ষের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’