সিরাজগঞ্জে গার্মেন্টসকর্মীকে কুপিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের বেলকুচিতে নিহত গার্মেন্টসকর্মী আব্দুল মোন্নাফ শেখের লাশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের বেলকুচিতে আব্দুল মোন্নাফ শেখ (৪৫) নামে এক গার্মেন্টসকর্মীকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পুলিশ বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে। নিহত আব্দুল মোন্নাফ রাজাপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

নিহত আব্দুল মোন্নাফের পরিবার ও স্থানীয়রা জানায়, তিনি  গার্মেন্টসে চাকরি করার সুবাদে পরিবার নিয়ে ঢাকায় থাকেন। দুদিন আগে বাড়িতে এসেছিলেন ঘর নির্মাণের জন্য। গতকাল সোমবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন।  সকালে ঘুম থেকে না উঠলে বাড়ির লোকজন তাকে ডাকতে যায়। ঘরের সামনে গিয়ে দেখে মোন্নাফের ঘরের দরজা খোলা। ভিতরে প্রবেশ করতেই দেখে পেটে ছুরিকাঘাতসহ বিছানা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন মোন্নাফ।  পরে থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত আব্দুল মোন্নাফের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি যেহেতু একটি হত্যাকাণ্ড তাই তদন্তের পর আমরা আশা করছি হত্যার মূল রহস্য বের হয়ে আসবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।