সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহসম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া প্রধান আসামি শিহাব আহমেদ জিহাদ। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার প্রধান আসামি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত ১ নম্বর সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। সিরাজগঞ্জ রোড গোলচত্বর এলাকা থেকে আজ শুক্রবার ভোরে জিহাদকে গ্রেপ্তার করা হয়।

জিহাদ সিরাজগঞ্জ পৌর এলাকার দিয়ারধানগড়া মহল্লার বাসিন্দা।

সিরাজগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডের পর থেকে পলাতক ছিলেন শিহাব আহমেদ জিহাদ। আজ ভোরে জিহাদকে গ্রেপ্তার করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

গত ২৬ জুন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যোগদানের পথে শহরের বাজার স্টেশন এলাকায় ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে কুপিয়ে জখম করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ দিন পর মৃত্যু হয় তাঁর। হামলার ঘটনায় তাঁর বড় ভাই রুবেল বাদী হয়ে ১০ থেকে ১২ জনের নামে সদর থানায় মামলা করেন। এ নিয়ে এই হত্যা মামলায় এজাহারভুক্ত চারজনকে গ্রেপ্তার করল পুলিশ।