সিরাজগঞ্জে ধর্ষণের শিকার শিশুকে হাসপাতালে ভর্তি

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম নামের এক কৃষিশ্রমিকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকালে।

গতকাল বুধবার রাতে ওই শিশু ছাত্রীকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে নাঈম পলাতক রয়েছেন। তিনি তাড়াশ উপজেলার বাসিন্দা।

হাসপাতালে শিশুটির মা বলেন, ‘গত মঙ্গলবার সকালে আমার মেয়েকে বাড়িতে রেখে হাঁস নিয়ে পুকুরপাড়ে যাই। এই সুযোগে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে মালা কিনে দেওয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে এলে আমার মেয়ে ঘটনাটি জানায়। স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হইনি। রাতে মেয়েকে হাসপাতালে ভর্তি করি। এরপর থেকে নাঈম ও তাঁর পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে।’

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুল ইসলাম বলেন, তাড়াশে ধর্ষণের অভিযোগে রাতে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারীরিক অবস্থা পরীক্ষার পর বিস্তারিত জানাতে পারব।