সিরাজগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরালে পোস্টার লাগানোর ঘটনায় গ্রেপ্তার ১

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ঠিক বঙ্গবন্ধুর চেহারার ওপর পোস্টার লাগানোর ঘটনায় ছবি বিকৃতি ও অবমাননার অভিযোগে মো. রেজাউল ইসলাম (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লায় রেজাউলের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রেজাউল করিম পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লার আমির হোসেনের ছেলে এবং ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানান, আগামী ২৬ মার্চ বাংলাদেশ মুজাহিদ কমিটি তাড়াশ উপজেলা শাখার আয়োজনে পশ্চিমপাড়া ফাজিল মাদ্রাসা মাঠে এক বিশাল ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। এতে চরমোনাইয়ের পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো. রেজাউল করিমের প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেওয়ার কথা রয়েছে। মাহফিলের প্রচারের জন্য উপজেলার বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো হয়। একটি পোস্টার তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে সাঁটিয়ে দেওয়া হয়। এই অভিযোগে পুলিশের করা মামলায় রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে-আশিক জানান, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত ম্যুরালে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে ওয়াজ মাহফিল আয়োজক কমিটির সদস্য রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠানো হয়েছে।