সিরাজগঞ্জে মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও যানজট নেই

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও নেই কোনো যানজট। ছবি : এনটিভি

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও নেই কোনো যানজট। স্বাভাবিক গতিতে যানবাহন চললেও মাঝে মধ্যে ধীর গতিতে যানবাহন চলাচল করতে দেখা গেছে।

যে যেভাবে পারছেন, বাড়ি ফিরছেন। সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে হাটিকুমরুল গোলচত্বর পর্যন্ত ২২  কিলোমিটার মহাসড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে হাইওয়ে পুলিশ।

আজ শুক্রবার ভোর থেকে গণপরিবহণের পাশাপাশি ট্রাক, পিকআপভ্যানসহ ব্যক্তিগত যানবাহনে বাড়ি ফিরতে দেখা গেছে ঘরমুখো মানুষকে। এ মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যাত্রীদের যানবাহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। যে যেভাবে পারছেন পরিবার-পরিজন নিয়ে বাড়ি ফিরছেন। তবে, এবার ঈদযাত্রায় যানজট না থাকায় স্বস্তি নিয়ে বাড়ি ফিরছেন ঈদে ঘরে ফেরা মানুষ।

সিরাজগঞ্জ হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় ৫২ হাজারের বেশি যানবাহন চলাচল করেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়ক দিয়ে। আজ ভোর থেকে যানবাহনের চাপ থাকলেও কোথাও যানজট নেই। স্বাভাবিকভাবেই যানবাহন চলাচল করছে। আশা করা হচ্ছে—এবারের ঈদযাত্রা অন্যান্য বছরের তুলনায় অনেকটাই স্বস্তিদায়ক হবে। হাইওয়ে পুলিশের পক্ষ থেকে সে লক্ষ্যে কাজ করা হচ্ছে।