সিরাজগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেনাসদস্য নিহত

Looks like you've blocked notifications!
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিরাজগঞ্জে নিহত সেনা সদস্য রিয়ান বাবু। ছবি : এনটিভি

ছুটিতে বাড়িতে এসে ঘুরতে যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিরাজগঞ্জে রিয়ান বাবু (২১) নামে এক সেনা সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় তার চাচাতো ভাই আবু বকর সিদ্দিক গুরুতর আহত হয়েছেন। তাঁকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে কাজীপুর-সিরাজগঞ্জ সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেনা সদস্য রিয়ান বাবু সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার পলাশপুর  গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করীম বলেন, রিয়ান বাবু যশোর সেনানিবাসে কর্মরত ছিলেন। গতকাল সোমবার তিনি ছুটিতে বাড়ি এসেছিলেন। আজ সকালে চাচাতো ভাই আবু বকর সিদ্দিককে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে পিপুলবাড়িয়া বাজারে ঘুরতে আসছিলেন। তিনি পিপুলবাড়িয়া বাজার সংলগ্ন শ্যামপুর সেতু এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে সেনা সদস্য রিয়ান বাবু ও তার চাচাতো ভাই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক রিয়ান বাবুকে মৃত ঘোষণা করেন।

আহত আবু বকর সিদ্দিক বলেন, সকালে আমরা দুজন মোটরসাইকেলে বাড়ি থেকে বের হই। রিয়ান বাবু মোটরসাইকেল চালাচ্ছিল। আমি পেছনে বসেছিলাম। পিপুলবাড়িয়া শ্যামপুর সেতু এলাকায় পৌছালে একটি ব্যাটারিচালিত অটোভ্যান সামনে এসে পড়ে। এসময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে আমরা দুজন আহত হই। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আমরা হাসপাতালে আসি। এরপর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রিয়ান বাবুকে মৃত ঘোষণা করে।