সিরাজগঞ্জে শিবিরের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার চার

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তারকৃত চারজন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদকসহ জামায়াত-শিবিরের চার নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ জিহাদি বই, পোস্টার, ইলেক্ট্রনিক ডিভাইস ও সদস্য চাঁদা আদায়ের রশিদ জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জামায়াত নেতা আব্দুল বারিক, উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মাসুদ, শিবিরনেতা তারিক উল ইসলাম লিখন ও নাজমুল হুদা।

আজ মঙ্গলবার সকালে উল্লাপাড়া মডেল থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নুর আলম সিদ্দিকী বলেন, ‘গতকাল সোমবার রাতভর জেলার উল্লাপাড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত নেতা আব্দুল বারিক, উপজেলা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন মাসুদ, শিবিরনেতা তারিক উল ইসলাম লিখন ও নাজমুল হুদাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, পোস্টার, ইলেক্ট্রনিক ডিভাইস ও সদস্য চাঁদা আদায়ের রশিদ জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, ‘সরকারবিরোধী তৎপরতা ও নাশকতার উদ্দেশ্যে সংগঠিত হচ্ছিল জামায়াত-শিবির নেতারা। বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাদের জেলহাজতে পাঠানো হবে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) মাহফুজুর রহমান ও উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক কুমার দাস।