সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় স্ত্রীকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ পাওয়া বেল্লাল হোসেন। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বিলকিস খাতুন নামের এক গৃহবধূকে হত্যার দায়ে তাঁর স্বামী বেল্লাল হোসেনকে (৩৭) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেওয়া হয়। এ ছাড়া এ হত্যা মামলার অপর তিন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ রায় দেন। আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

যাবজ্জীবন কারাদণ্ডাদেশ পাওয়া বেল্লাল হোসেন বেলকুচি উপজেলার মাহমুদপুর গ্রামের বাসিন্দা।

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, ২০১০ সালে জেলার এনায়েতপুর থানাধীন সদিয়া চাঁদপুর গ্রামের ফজল হক প্রামাণিকের মেয়ে বিলকিস খাতুনের সঙ্গে বেল্লাল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাঁদের মধ্যে কলহ লেগেই থাকত। এর মধ্যে ২০১৪ সালের ১৪ মে রাতে বিলকিস ও বেল্লালের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বেল্লাল বিলকিসকে শ্বাসরোধ করে হত্যা করেন।

এ ঘটনায় বিলকিসের ভাই বেলাল হোসেন বাদী হয়ে চারজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার সাক্ষ্য-প্রমাণ শেষে বেল্লাল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন আদালত। বাকি তিন আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়।